বিকাশ একাউন্ট বন্ধ করার নিয়ম - ডাচ বাংলা ব্যাংক লোন

এয়ারটেল ব্যালেন্স চেক কোড

আমরা অনেকেই জানা জিনিস ভুলে যাই তো আপনারা হয়তো জানতে চান এয়ারটেল ব্যালেন্স চেক কোড কত অথবা কত ডায়াল করলে এয়ারটেল ব্যালেন্স চেক করা যায় তো আমাদের এই ওয়েবসাইটের এই অংশে আপনি জানতে পারবেন।
বিকাশ একাউন্ট বন্ধ করার নিয়ম
এয়ারটেল ব্যালেন্স চেক কোড কত। দেওয়া হল। এয়ারটেল ব্যালেন্স চেক কোড ঃ *৭৭৮# 👈আপনি যদি আপনার ফোন প্যাডে এই কোডটি ডায়াল করে কল অপশনে ক্লিক করেন তাহলে আপনি আপনার এয়ারটেল সিম এ কত টাকা ব্যালেন্স আছে চেক করতে পারবেন।

এয়ারটেল মিনিট ব্যালেন্স চেক কোড

আপনারা অনেকেই হয়তো ছোট ছোট জিনিস ভুলে যান। তো আপনাদের মনে প্রশ্ন থাকতে সে। পারে। এয়ারটেল মিনিট ব্যালেন্স চেক কোড কী। এই ওয়েবসাইটের এই অংশে আপনারা জানতে। পারবেন 

এয়ারটেল মিনিট ব্যালেন্স চেক কোড দেওয়া হলঃ *৭৭৮*০# আপনি যদি আপনার ফোন প্যাডে এই কোডটি ডায়াল করে কল অপশনে ক্লিক করেন তাহলে আপনি আপনার এয়ারটেল সিম এ কত টাকা মিনিট ব্যালেন্সআছে চেক করতে পারবেন।

গ্রামীন এমবি দেখার কোড

আপনারা অনেকে গ্রামীন এমবি দেখার কোড কত জানতে চান তো আমাদের আজকের এই ওয়েবসাইটের এই অংশে আপনি জানতে পারবেন। 

গ্রামীন এমবি দেখার কোড। নীচে গ্রামীন এমবি দেখার কোড দেয়া হলোঃ 121*1*4 👈 এটি হল গ্রামীণ এম বি দেখার কোড এই কোডটি ডায়াল করে চেক করতে পারবেন।

রকেট একাউন্ট চেক করার কোড

আপনি যদি রকেট একাউন্ট চেক করার কোড সম্পর্কে জানতে চান তাহলেই ওয়েবসাইটে এই অংশটি দেখুন। আপনাদের প্রশ্ন থাকতে পারে যে রকেট একাউন্ট আমার সিমে আছে কিনা।

তো এটা চেক করতে আপনি *322# ডায়াল করুন তাহলে আপনি বুঝতে পারবেন আপনা কাংক্ষিত সিম এ রকেট একাউন্ট আছে কিনা। এটি হলো রকেট একাউন্ট চেক করার কোড

নগদ কাস্টমার কেয়ার নাম্বার

আপনারা অনেকেই আপনাদের নিত্য প্রয়োজনীয় বিপদে বা যে কোনও কাজে  নগদ কাস্টমার কেয়ার নাম্বার খুঁজতে থাকেন। আমাদের এই ওয়েবসাইটের এই অংশে আপনি নগদ কাস্টমার কেয়ার নাম্বার পেয়ে যাবেন। 

নিচে দেওয়া হল নগদ কাস্টমার কেয়ার নম্বার। ১৬১৬৭ 👈 এটি হল নগদ কাস্টমার কেয়ার নাম্বার নগদ সম্পর্ক বিষয়ক যে কোনও তথ্য আপনি এখান থেকে জানতে পারবেন।

নগদ একাউন্ট দেখার নিয়ম কোড

আপনি যদি জানতে চান আপনার সিমের নগদ এখন খোলা আছে কিনা কিংবা নগদ একাউন্ট দেখার নিয়ম কোড জানতে চান তাহলে ওয়েবসাইটে এই অংশটুকু পড়ুন। নীচে নগদ একাউন্ট দেখার নিয়ম কোড দেওয়া হল।

*১৬৭# এটি আপনি আপনার ডায়াল প্যাডের টাইপ করে ইয়েস বাটনে ক্লিক করলে আপনার নগদ একাউন্ট খোলা আছে কিনা তা দেখতে পারবেন। এটি মূলত নগদ একাউন্ট দেখার নিয়ম কোড।

নগদে টাকা দেখার নিয়ম

তো আপনারা অনেকে নগদ টাকা দেখে নিয়ম সম্পর্কে জানতে চান আপনি যদি অ্যাপ থেকে নগদে টাকা দেখার নিয়ম জানতে চান তাহলে এটি খুব সহজ। আপনি শুধু নগদ অ্যাপে লগ ইন করে ট্যাপ করলে আপনি দেখতে পারবেন। আপনার নগদ অ্যাকাউন্টে কত টাকা আছে। তা ছাড়া আপনি নগদ অ্যাপে লগ ইন করার বিষয়ে জানতে চাইলে ইউটিউবে সার্চ করবেন। এই বিষয়ে অনেক কনটেন্ট পেয়ে যাবেন তা দেখে আপনি উপকৃত হবেন।

তা ছাড়া যদি আপনি ডায়াল করে নগদে টাকা দেখার নিয়ম জানতে চান তাহলে নিচের নিয়মগুলো ফলো করুন।

আপনার ডায়াল প্যাডে *১৬৭# টাইপ করে কল অপশনে ক্লিক করুন। তারপর আপনার সামনে নীচের ছবি দেখানোর মতো ইন্টারফেস দেখতে পাবেন।

তারপর আপনি 7 লিখে সেন্ড অপশনে ক্লিক করবেন। তার পর নীচে দেখা ছবির মতন আবার একটি ইন্টারফেস দেখতে পাবেন।

তারপর আপনি 1 লিখে সেন্ড অপশন ক্লিক করবেন। তারপর আপনার সামনে Enter pin নামে অপশন আসবে। সেখানে আপনি আপনার নগদ অ্যাকাউন্টের পিন দিয়ে সেন্ড অপশনে আবার ক্লিক করে দেবেন। তার পর আপনি আপনার নগদ অ্যাকাউন্টের ব্যালেন্স দেখতে পাবেন। তো আশা করি আপনি বুঝতে পেরেছেন নগদে টাকা দেখার নিয়ম।

নগদে ক্যাশ আউট চার্জ কত

আপনারা অনেকে জানতে চেয়ে থাকেন নগদে ক্যাশ আউট চার্জ কত। ওয়েবসাইটে এই অংশে আপনি জানতে পারবেন।নগদে ক্যাশ আউট চার্জ কত। আপনি যদি। অ্যাপ ব্যবহার করে ক্যাশ আউট করেন তাহলে ৯.৯৯ পয়াসা + ভ্যাট ১ টাকা ৪৯ পয়সা মোট ১১.৪৯ টাকা প্রতি হাজারে চার্জ কটবে। 

আর যদি অ্যাপস ব্যতীত করেন ডায়াল করে তাহলে 15 টাকা কাটবে।তো আশা করি বুঝতে পেরেছে নগদে ক্যাশ আউট চার্জ কত।

বিকাশ অফিস নাম্বার

আপনারা অনেকে বিকাশ অফিস নাম্বার অথবা বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার চেয়ে থাকেন। আজকে আমাদের ওয়েবসাইটে এই অংশে আপনি বিকাশ অফিস নাম্বার কাস্টমার কেয়ার নম্বর পেয়ে যাবেন।

১৬২৪৭ অথবা ০২-৫৫৬৬৩০০১ বিকাশ সম্পর্কিত যে কোনও তথ্য পেতে। এই দুটি নম্বরের যে কোনও একটিতে কল করে আপনি সকল তথ্য পেয়ে যেতে পারেন।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ

আপনারা অনেকেই সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ জানতে চান। তো আপনি যদি জানতে চান সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ তাহলে আমাদের ওয়েবসাইটের এই অংশটুকু পড়ুন।

নীচে বিস্তারিত দেওয়া হলঃ ২৯.২৭ টাকা আপনি সৌদির এক রিয়েল দিলে ২৯.২৭ টাকা পাবেন বিকাশে তো আশা করি আপনারা উপকৃত হয়েছেন এবং বুঝতে পেরেছেন।সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ।

বিকাশ একাউন্ট বন্ধ করার নিয়ম

আপনি যদি বিকাশ একাউন্ট বন্ধ করার নিয়ম সম্পর্কে জানতে চান। তাহলে আমাদের এই ওয়েবসাইটের এই অংশটুকু পড়ুন। আপনি বিকাশ একাউন্ট বন্ধ করার নিয়ম এর একদম সঠিক তথ্য জানতে পারবেন। বিকাশ অ্যাকাউন্ট বন্ধ করার প্রথমে আপনি।

১৬২৪৭ এই নম্বরে কল করে বিস্তারিত সব কিছু জেনে নিতে পারেন এবং আপনার এনআইডি কার্ড  সাথে করে নিয়ে গিয়ে বিকাশ কাস্টমার কেয়ারে গিয়ে বললে তারা আপনার বিকাশ অ্যাকাউন্ট বন্ধ করে দেবে। তা ছাড়া আপনি নিজে কখনওই বন্ধ করতে পারবেন না আপনাকে অবশ্যই তাঁদের সহযোগিতা নিতে হবে। তো আপনি আশা করি বুঝতে পেরেছেন।বিকাশ একাউন্ট বন্ধ করার নিয়ম।

ডাচ বাংলা ব্যাংক লোন

আপনি যদি ডাচ বাংলা ব্যাংক লোন নিতে চান এবং ডাচ বাংলা ব্যাংক লোন সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে এই ওয়েবসাইটের এই অংশটুকু পূরণ। নিচে বিস্তারিত আলোচনা করা হল।

আপনাকে অবশ্যই ডাচ বাংলা ব্যাংকের সাথে কথা বলে আপনার প্রয়োজনীয় তথ্য এনআইডি দিয়ে ডাচ বাংলা ব্যাংক লোন নিতে হবে। 16216 👈 আপনি এই নম্বরে কল করে ডাচ বাংলা ব্যাংক লোন বিষয়ক সকল তথ্য আরও বিস্তারিত জেনে নিতে পারেন।

ডাচ বাংলা ব্যাংক একাউন্ট খোলার নিয়ম

আপনি যদি জানতে চান ডাচ বাংলা ব্যাংক একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে। তাহলে আমাদের ওয়েবসাইটের অংশটুকু পড়ুন। আপনি আমাদের ওয়েবসাইট এই অংশে জানতে পারবেন ডাচ বাংলা ব্যাংক একাউন্ট খোলার নিয়ম বিস্তারিত সম্পর্কে।

আপনি যদি ডাচ বাংলা অ্যাকাউন্ট খুলতে চান তাহলে আপনি যে কোনো এটিএম বুথে গিয়ে যোগাযোগ করতে পারেন হয়তো 100/200 টাকা নেবে তার বিনিময়ে আপনাকে একটি ডাচ বাংলা একাউন্ট খুলে দেবে।

শেষ কথাঃ আপনি যদি এই ধরনের আরও সকল তথ্য পেতে চান সঠিক ও প্রয়োজনীয় সকল তথ্য তাহলে আমাদের এই ওয়েবসাইট আকুয়া বিডি ফলো করুন.

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন